শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
নরসিংদী, রংপুর, খুলনা, বাগেরহাট, দিনাজপুর ও খাগড়াছড়িতে জেলা প্রতিনিধি আবশ্যক। প্রার্থীকে অবশ্যই অধুমপায়ী ও স্নাতক ডিগ্রী পাশ হতে হবে। ই-মেইলে আবেদন করুন। 

রূপগঞ্জে হত্যা মামলায় ইউপি চেয়ারম্যানের অন্তবর্তীকালীন জামিন

  • আপডেট: শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১, ১.২২ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি :

হত্যা মামলায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা আলহাজ্ব তোফায়েল আহমেদ আলমাছ  ৮ সপ্তাহের অন্তবর্তীকালীন জামিন লাভ করেছেন।

গতকাল ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার হাইকোর্টের বিচারপতি মোস্তফা জামান ও কেএম জাহিদ সারোয়ারের বেঞ্চে এ আদেশ দেন। আসামির পক্ষে আইনজীবী হিসেবে ছিলেন এডভোকেট ইউসুফ আহমেদ হুমায়ুন ও এডভোকেট জেসমিন সুলতানা।

এ খবরে মুড়াপাড়ার মাছিমপুর, মঙ্গলখালী, গন্ধর্বপুর, দড়িকান্দি ও গঙ্গানগর সহ আশপাশের এলাকায় তোফায়েল আহমেদ আলমাছের সমর্থকরা আনন্দ উল্লাস করেছেন।

উল্লেখ্য গত ১ জুন মুড়াপাড়া এলাকার শীর্ষ সন্ত্রাসী, হত্যা, নারী নির্যাতন, ডাকাতি, চাদাবাজি সহ ১০/১২ টি মামলার আসামি সোলায়মান মিয়া (৩৭) গণপিটুনিতে নিহত হয়। তখন রাজনৈতিক প্রতিহিংসা ও পূর্বশত্রæতার জের ধরে প্রতিপক্ষের লোকজন আওয়ামীলীগের মনোনীত হয়ে নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব তোফায়েল আহমেদ আলমাছকে এ হত্যা মামলায় আসামী করে।

এসএন/ইমন

 

শেয়ার করুন

এই বিভাগের সর্বোচ্চ পঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০১৯  শিকড়নিউজ২৪.কম সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |
Developed by POPCORN
themesbazshikornew23234
© ২০১৯  শিকড়নিউজ২৪.কম সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |
Theme Download From ThemesBazar.Com