শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:২২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
নরসিংদী, রংপুর, খুলনা, বাগেরহাট, দিনাজপুর ও খাগড়াছড়িতে জেলা প্রতিনিধি আবশ্যক। প্রার্থীকে অবশ্যই অধুমপায়ী ও স্নাতক ডিগ্রী পাশ হতে হবে। ই-মেইলে আবেদন করুন। 

প্রজাতন্ত্রের কর্মচারীরা দেশ ও জনগণের সেবক : সমাজকল্যাণমন্ত্রী

  • আপডেট: সোমবার, ২৩ আগস্ট, ২০২১, ১১.০৭ পিএম

স্টাফ রিপোর্টার, শিকড় নিউজ :

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, প্রজাতন্ত্রের কর্মচারীরা দেশ ও জনগণের সেবক। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে দেশের সেবা করতে হবে।

আজ সোমবার ২৩ আগস্ট রাজধানীর আগারগাঁওস্থ জাতীয় সমাজসেবা একাডেমি আয়োজিত নবনিযুক্ত ৬৮ জন সমাজসেবা কর্মকর্তার ওরিয়েন্টেশন কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাজসেবা অধিদফতরের মহাপরিচালক শেখ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যুক্ত ছিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু ও সমাজকল্যাণ সচিব মাহফুজা আখতার।

মন্ত্রী নবনিযুক্ত কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন সমাজের অবহেলিত মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে গেছেন, আপনারা অবহেলিত ও পশ্চাদপদ জনগোষ্ঠীকে সরাসরি সেবা দেবেন। সেবা গ্রহণকারীদের সঙ্গে আপনজনের মতো ব্যবহার করবেন। বিশেষ অতিথির বক্তব্যে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বলেন, সমাজসবো কর্মকর্তা এতিম, প্রতিবন্ধী, অসহায় দরিদ্র ও পিছিয়েপড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে কাজ করে থাকেন। তিনি নবীন কর্মকর্তাদের সততা, দক্ষতা ও আন্তরিকতা দিয়ে সাধারণ মানুষের সঙ্গে মিশে গিয়ে যত্নশীল সমাজ বিনির্মাণে কাজ করার নির্দেশনা দেন।

এসএন/মাসুম

শেয়ার করুন

এই বিভাগের সর্বোচ্চ পঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০১৯  শিকড়নিউজ২৪.কম সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |
Developed by POPCORN
themesbazshikornew23234
© ২০১৯  শিকড়নিউজ২৪.কম সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |
Theme Download From ThemesBazar.Com