শনিবার, ২৪ জুলাই ২০২১, ০১:২৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
নরসিংদী, রংপুর, খুলনা, বাগেরহাট, দিনাজপুর ও খাগড়াছড়িতে জেলা প্রতিনিধি আবশ্যক। প্রার্থীকে অবশ্যই অধুমপায়ী ও স্নাতক ডিগ্রী পাশ হতে হবে। ই-মেইলে আবেদন করুন। 

রংপুরে পল্লীবন্ধুর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত

  • আপডেট: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১, ৩.৫১ এএম

সফিকুল ইসলাম দুলাল, শিকড় নিউজ :

রংপুরে নানা কর্মসূচিতে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। বুধবার সকালে নগরীর দর্শনা এলাকার পল্লী নিবাস বাসভবনে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে পুস্পার্ঘ্য অর্পণ করে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটি, রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টি, রংপুর বিভাগের ৮ জেলার জেলা জাতীয় পার্টিসহ অঙ্গসংগঠনের নেতারা। দলীয় নেতাকর্মী ছাড়াও উত্তরাঞ্চলের বিভিন্ন জেলা থেকে এরশাদ প্রেমী মানুষরা ভিড় করে সমাধিস্থলে।

May be an image of 2 people, including Shafiqul Islam Dulal and text

সেখানে আলোচনা সভায় মহানগর জাতীয় পার্টির সভাপতি সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে বক্তব্য রাখেন- জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম ও সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এসএম ইয়াসির, জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আল মামুন, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, মহানগর যুব সংহতির সভাপতি শাহীন হোসেন জাকিরসহ অন্যরা।

May be an image of 2 people, including Shafiqul Islam Dulal, people standing and indoor

পল্লীবন্ধুর কফিনের সামনে দোয়া করছেন জাপার নির্বাহী সদস্য ও শিকড় নিউজ এর বিশেষ প্রতিনিধি সফিকুল ইসলাম দুলাাল। -ফাইলফটো

এ সময় এইচএম এরশাদের জীবন-দর্শন ও আদর্শ নিয়ে আলোচনা করা হয়। এরপর জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান এরশাদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এর আগে সকাল ৬টায় সেন্ট্রাল রোডের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত রাখা হয়। এছাড়া এরশাদের মৃত্যুবার্ষিকীকে ঘিরে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে দিনভর কোরআন তেলাওয়াত প্রচার ও শোক ব্যানার লাগানো হয়েছে।এছাড়া এরশাদের সমাধিতে মিলাদ মাহফিল, কোরআন শরীফ তেলাওয়াত, অসহায়-দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান ও উন্নত খাবার বিতরণ করা হয়।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দলটির শীর্ষ নেতারা এরশাদের সমাধিস্থলে উপস্থিত হতে পারেননি। তবে স্থানীয় নেতাকর্মীরা জেলা ও উপজেলা পর্যায়ে এরশাদের রুহের মাগফিরাত কামনায় বিভিন্ন কর্মসূচি    পালন করেছেন।

এসএন/মাসুম

শেয়ার করুন

এই বিভাগের সর্বোচ্চ পঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© ২০১৯  শিকড়নিউজ২৪.কম সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |
Developed by POPCORN
themesbazshikornew23234
© ২০১৯  শিকড়নিউজ২৪.কম সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত |
Theme Download From ThemesBazar.Com